ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, নারায়াণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ৬ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৪০, ৬ নভেম্বর ২০২০
না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গণপিটুনিতে এক সন্দেহভাজন ডাকাত (৩৫) নিহত হয়েছেন। আজ শুক্রবার (৬ নভেম্বর) ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদি আমবাগান এলাকায় তাকে স্থানীয়রা গণপিটুনি দেয়। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ কান্তি রায় জানান, রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় তৈরি পোশাক কারখানায় কাজ করেন আরমান হোসেন। প্রতিদিনের মতো নাইট ডিউটি শেষে রূপগঞ্জ থেকে নিজের মোটরসাইকেলে করে আড়াইহাজার উপজেলার খাগকান্দা এলাকার নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। ইলমদি আমবাগান এলাকায় পৌঁছালে ডাকাতরা তাকে মারধর করে আমবাগানে বেঁধে রাখেন। ভোর ৬টার দিকে ডাকাতরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী বিষয়টি জানতে পেরে ধাওয়া করে। এতে অন্যরা পালিয়ে গেলেও একজনকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

তিনি জানান, ডাকাতদের মারধরে আহত আরমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর লাশ উদ্ধাার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাকিব/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়