ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বগুড়ায় সড়ক দ‌ুর্ঘটনায় ২ ট্রাকচালক নিহত

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ৬ নভেম্বর ২০২০  
বগুড়ায় সড়ক দ‌ুর্ঘটনায় ২ ট্রাকচালক নিহত

বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে দুইজন ট্রাকচালক নিহত হয়েছেন। এতে দুইজন আহত হয়েছেন। শুক্রবার (৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মীর্জাপুর এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত দুইজন হলেন, শেরপুর উপজেলার কুসুম্বী বাগড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৪) ও একই গ্রামের হবিবর রহমান হবির ছেলে আবু বক্কর (৩৫)। আহত জাকির হোসেন (২৬) ও সৈকত হোসেনকে (২২) উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উ্দ্ধারে অংশ নেওয়া শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন মিয়া জানান, নিহত দুইজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

রতন মিয়া বলেন, মহাসড়কের সংস্কার কাজের জন্য ট্রাক থেকে বালু নামিয়ে ট্রাকের পিছনে দাঁড়িয়ে কয়েকজন কথা বলছিলেন। এদিকে ঢাকা থেকে ছেড়ে আসা রিজভী পরিবহনের একটি বাস মীর্জাপুরে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ওই বাসে ধাক্কা দেয়। এতে বাসটি অপর একটি বালুর ট্রাকে ধাক্কা দেয়। তখন দুই বালুর ট্রাকের মধ্যে চাপা পড়ে দুইজন ঘটনাস্থলে মারা যায়। অপর দুইজন গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিস খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে।
 

এনাম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়