ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গণধর্ষণের শিকার তরুণীকে আবার ধর্ষণের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ৬ নভেম্বর ২০২০   আপডেট: ২১:৫১, ৬ নভেম্বর ২০২০
গণধর্ষণের শিকার তরুণীকে আবার ধর্ষণের অভিযোগ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা রেলস্টেশন এলাকায় গণধর্ষণের শিকার সেই তরুণীকে (১৮) আবার ধর্ষণের অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম থানায় ওই তরুণী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। এ মামলার আসামি রবি মিয়া (১৮) পাটগ্রাম উপজেলার জোংরা ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল আলীম মিয়ার ছেলে। পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, পাটগ্রাম উপজেলার বাসিন্দা ওই তরুণী একই উপজেলার বোনের বাড়িতে বেড়াতে যান। সেখানে গত বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তার বোন ও বোনের স্বামী বাড়িতে না থাকার সুযোগে রবি মিয়া তাকে ধর্ষণ করেন। পরে বোন বাড়িতে এসে তাকে উদ্ধার করেন। তথন রবি মিয়া পালিয়ে যায়।

বিষয়টি স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে মীমাংসার চেষ্টা করা হয়। সালিশি বৈঠক ব্যর্থ হলে মামলা দায়ের করেন ওই তরুণী।

ওসি সুমন কুমার মহন্ত বলেন, গত ৯ অক্টোবর কালীগঞ্জের কাকিনায় গণধর্ষণের শিকার হয়েছেন অভিযোগ করে স্থানীয় ইউপি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ওই তরুণী। যা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। আসামি রবিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

ওই তরুণী রংপুরের কাউনিয়া উপজেলায় তার আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য গত ৫ অক্টোবর সন্ধ্যায় পাটগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে ওঠেন। ট্রেনটি কালীগঞ্জ উপজেলার কাকিনা রেলওয়ে স্টেশনে পৌঁছালে তিনি চা পান করার জন্য নেমে প্লাটফর্মের একটি রেস্টুরেন্টে যান। কিন্তু ফিরে এসে দেখেন ট্রেনটি তাকে রেখে ছেড়ে গেছে। এরপর বাড়ি ফিরে আসার জন্য একটি অটোরিকশা ভাড়া করেন। অটোরিকশা চালক নূর মোহাম্মদ তাকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় ঘুরিয়ে বানীনগর এলাকায় নিয়ে যান। সেখানে কয়েকজন মিলে তাকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করেন ওই তরুণী। ওই মামলার প্রধান আসামি অটোরিকশা চালক নূর মোহাম্মদকে পুলিশ গ্রেপ্তার করেছে। 
 

ফারুক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়