ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জমি নিয়ে বিরোধ, আতাইকুলায় প্রতিপক্ষের হামলায় নিহত-১

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৪, ৬ নভেম্বর ২০২০  
জমি নিয়ে বিরোধ, আতাইকুলায় প্রতিপক্ষের হামলায় নিহত-১

পাবনার আতাইকুলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গোলাপ প্রামাণিক (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। তার মধ্যে গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে এ হামলার ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে আহত গোলাপ প্রামাণিকের মৃত্যু হয়। নিহত গোলাপ আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের আব্দুল প্রামাণিকের ছেলে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দা ও স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, জয়কৃষ্ণপুর গ্রামের গোলাপ প্রামাণিক ও একই এলাকার শাহাদত আলী গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিকেলে শাহাদৎ গং অতর্কিত গোলাপ প্রামাণিকের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে।

হামলায় গোলাপ প্রামাণিক, তার পিতা আব্দুল প্রামাণিক ও ভাই শুকুর প্রামাণিকসহ ৬ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গোলাপ প্রামাণিক মারা যায়।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে আতাইকুলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহীন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়