ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পৌরবাসীর কাছে আমি ঋণী: মোস্তাক 

জয়পুরহাট সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৪:০৪, ৭ নভেম্বর ২০২০
পৌরবাসীর কাছে আমি ঋণী: মোস্তাক 

নির্বাচনে আপনারা আমাকে ঋণী ভোট দিয়ে করেছেন। এই ভালোবাসা আমি চিরকাল মনে রাখবো। আপনারা আছেন বলেই আজ আমি মেয়র বলে মন্তব্য করেছেন জয়পুরহাট  পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

শুক্রবার (৭ নভেম্বর) সন্ধ্যায় পৌর শহরের বিশ্বাস পাড়া এলাকায় ৯ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে মেয়রের পাঁচ বছর পূর্তি  উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি ।

এসময় পৌরবাসীর যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষের পাশে থাকবেন বলেও অঙ্গীকার করেন তিনি।

পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, ‘যিনি এই চেয়ারটাতে থাকবেন, তাকে ওই চেয়ারের মূল্যায়ণ করতে হবে। তাকে জনসেবক হিসেবে কাজ করতে হবে। তাকে সবার কথা শুনতে হবে, সুন্দর শহর গড়ার চ্যালেঞ্জগুলো জানতে হবে। মেয়রের দায়িত্ব নিয়ে আমি একটি দিনও নষ্ট করিনি। বিগত ১৫ বছরে পৌর এলাকায় যে উন্নয়ন হয়নি তা গত পাঁচ বছরে রাস্তা,ড্রেন নির্মাণসহ জয়পুরহাট পৌরসভা উন্নত শহরের রূপান্তরিত করার চেষ্টা কিরেছি।  মানুষ নিশ্চয়ই এসব কাজের মূল্যায়ণ করবে।’

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন— জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোমিন আহমেদ চৌধুরী, গোলাম হক্কানী, বন ও পরিবেশ বিষক সম্পাদক মহসিন আলী, জেলা যুবও ক্রীড়াবিষয়ক সম্পাদক সহিদ ইকবাল সদু, সদস্য কৃষিবিদ মোস্তাইন কবির তুহিন, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,জয়পুরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রেজাউল করিম প্রমুখ।

শামীম/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়