ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ৮ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:১১, ৭ নভেম্বর ২০২০
যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ৮ সদস্য আটক

যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের আট সদস্য আটক হয়েছে। আজ শনিবার (৭ নভেম্বর) দুপুরে জেলা পুলিশের সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) রাতে জেলার বিভিন্নস্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. রাজু ওরফে বড় রাজু, রাজু মোল্লা ওরফে ছোট রাজু, মো. শাহাদাৎ, মো, আনারুল, মো. শাহিন, রবিউল ইসলাম গাজী, মো. সোহেল রানা, মো. সুমন হাওলাদার। সুমন হাওলাদার ও রাজু মোল্লার বাড়ি খুলনায়, অন্য সবাই বাড়ি যশোর শহরের বিভিন্ন স্থানে। অভিযানে উদ্ধার ইজিবাইক, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোবাইল ও বিভিন্ন যন্ত্রাংশ প্রদর্শন করা হয়।

সংবাদ সম্মেলনে যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে নানা কৌশলে ইজিবাইক চুরি ও ছিনতাই করে আসছে একটি চক্র। সর্বশেষ গত ২ নভেম্বর সদর থানার বাগডাঙ্গা গ্রামের নূর ইসলামের গ্যারেজ ভেঙে দুটি ইজিবাইক চুরি হয়। তার দেওয়া অভিযোগের ভিত্তিতে জোর তদন্ত শুরু করে ডিবি পুলিশ। 

তিনি জানান, একপর্যায়ে গতকাল (শুক্রবার) রাতে ছিনতাই চক্রের আট সদস্য আটক, আটটি ইজিবাইক ও চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। অন্য চোরদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

রিটন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়