ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালকসহ নিহত ২

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৪১, ৮ নভেম্বর ২০২০
নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালকসহ নিহত ২

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন।

রোববার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহের তারাকান্দা থানার খিচা নামক স্থানে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস।

নিহত সিএনজি অটোরিকশার চালক মঞ্জু মিয়া নেত্রকোনার পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে ও সিরাজুল ইসলাম ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে। সিরাজুল ইসলাম ওই অটোরিকশার যাত্রী ছিলেন।

নয়ন দাস জানান, আজ সকালে পূর্বধলা থেকে একটি সিএনজি দুই যাত্রী নিয়ে ময়মনসিংহে যাচ্ছিলেন। ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কে খিচা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে নেত্রকোনাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো- ২২-৯৮১৮)  সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই যাত্রী সিরাজুল ইসলাম নিহত হন। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সিএনজি চালকসহ আরও এক যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় সেখানে সিএনজিচালক মঞ্জু মিয়া মারা যান।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, দুর্ঘটনার পর পর স্থানীয় জনতা ময়মনসিংহ-নেত্রকানা মহসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়