Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

যৌনপল্লীতে বিক্রির ৭ মাস পর তরুণী উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ৮ নভেম্বর ২০২০  
যৌনপল্লীতে বিক্রির ৭ মাস পর তরুণী উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে এক তরুণীকে (১৯) উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এ সময় এক নারীকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৭ নভেম্বর) দিবাগত গভীর রাতে তাকে উদ্ধার করা হয়। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর এ তথ্য জানান। ওই তরুণী নাটোর শহরের এক দরিদ্র কৃষকের মেয়ে। আর গ্রেপ্তার রোজিনা বেগম (২৯) যৌনপল্লীর বাসিন্দা সুমন মন্ডলের স্ত্রী। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার হওয়া তরুণীর সঙ্গে এক যুবকের মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তরুণী ওই যুবকের কাছে নিজের পরিবারের অসহায়ত্বের কথা জানালে তাকে ঢাকার পোশাক কারখানায় চাকরি দেওয়ার আশ্বাস দেয় ওই যুবক। ওই যুবকের কথামতো তরুণী গত মার্চ মাসে ট্রেনে নাটোর থেকে দৌলতদিয়া রেলওয়ে স্টেশনে এসে নামে। এরপর তরুণীকে কৌশলে রোজিনা বেগমের কাছে বিক্রি করে সেই যুবক পালিয়ে যায়। রোজিনা তাকে একটি ঘরে আটকে রেখে জোর করে যৌনব্যবসা করায়। প্রেমিক যুবকের পরিচয় জানাতে পারেনি ওই তরুণী।

শনিবার রাত ২টার দিকে ওই তরুণী কৌশলে যৌনপল্লীর বাইরে চলে আসে। এ সময় রোজিনা ও তার ভাড়াটে লোকজন তাকে ধাওয়া করে ধরে ফেলে। কিন্তু তরুণীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়। ছুটে আসে পাশে থাকা থানা পুলিশের টহল দল। তারা তরুণীকে উদ্ধার ও রোজিনাকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, উদ্ধার হওয়া তরুণী বাদী হয়ে রোজিনা ও অজ্ঞাত আরেকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। রোজিনাকে রোববার আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।
 

সরোয়ার/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়