Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

নরসিংদীতে ছিনতাইকারীর নির্যাতনে কিশোরের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৯:৫৫, ৯ নভেম্বর ২০২০
নরসিংদীতে ছিনতাইকারীর নির্যাতনে কিশোরের মৃত্যু

নরসিংদীতে ছিনতাই করার সময় ছিনতাইকারীকে চিনে ফেলায় রাতভর নির্যাতনের পর মো. ইমন মিয়া (১২) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

এ ঘটনায় রোববার (০৮ নভেম্বর) নিহতের মামা শাহ আলম মিয়া বাদী হয়ে বেলাব থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে শুক্রবার (০৬ নভেম্বর) রাতে বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে ইমন মিয়াকে রড ও বাঁশ দিয়ে পিটিয়ে নির্যাতন করে। চিকিৎসাধীন অবস্থায় রোববার ওই কিশোরের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হেসেন পলাশ।

নিহত মো. ইমন মিয়া উপজেলার কুকুরমারা গ্রামের মৃত কাজল মিয়ার ছেলে। শৈশবে ইমনের বাবা মারা যাওয়ায় একই ইউনিয়নের পাতিলাধোয়া গ্রামে নানা চাঁন মিয়ার বাড়িতে থাকতেন।

নিহত ইমনের পরিবারের সদস‌্যদের বরাত দিয়ে ওসি মো. সাফায়েত হেসেন পলাশ জানান, গত শুক্রবার রাত ১০টায় ইমন মিয়া তার বন্ধু পাতিলাধোয়া গ্রামের হুমায়ুনের ছেলে মোস্তাকিনকে নিয়ে নারায়ণপুর বাজার হতে নানার বাড়িতে ফিরছিলেন। পথে গোবিন্দপুর শাহপাড়া গ্রামে পৌঁছলে কয়েকজন বখাটে রাতের আঁধারে তাদের গতিরোধ করে। এসময় তারা ইমন ও তার বন্ধুর নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার দুইশত টাকা ছিনিয়ে নেন।

এসময় ইমন তাদেরকে চিনে ফেলার কথা বললে ছিনতাইকারীরা ডাকাত অপবাদ দিয়ে কিশোর ইমন ও মোস্তাকিনকে হাত-পা বেঁধে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে পা ভেঙে ফেলেন। বখাটেরা ইমনের হাতের আঙ্গুলের নখ উপড়ে ফেলে এবং রাতভর নির্যাতন করে। পরদিন শনিবার সকালে খবর পেয়ে মোস্তাকিনের বাবা হুমায়ুন দুই কিশোরকে আহতাবস্থায় উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে কিশোর ইমনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে ইমনের মৃত্যু হয়।

ওসি মো. সাফায়েত হেসেন পলাশ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মাহমুদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়