ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হত্যা মামলায় ২ দিনের রিমান্ডে পুলিশ কনস্টেবল

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ১০ নভেম্বর ২০২০  
হত্যা মামলায় ২ দিনের রিমান্ডে পুলিশ কনস্টেবল

আদালতে নেওয়ার পথে আরিফ হোসেন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের ভাটা শ্রমিক আবিদ হোসেন ওরফে বাবু মোল্যা হত্যার মামলায় তার শ‌্যালক আরিফ হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আরিফ মাগুরার শালিখা থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে আমলি আদালত-২ এর বিচারক ইয়াসমিন নাহার এ আদেশ দেন। বুধবার (১১ নভেম্বর) আরিফ হোসেনকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

অভিযোগ উঠেছে, গত মঙ্গলবার (২ নভেম্বর) রাতে বাবু ও স্ত্রী সাবিনা খাতুনের মধ্যে ঝগড়া হয়। এ বিষয়ে সাবিনার ভাই আরিফ হোসেনের কাছে নালিশ জানান বাবু। ওই ঝগড়া ও পারিবারিক নানা বিরোধের জের ধরে সাবিনা ও তার ভাই-বোনসহ অন্যান্য আত্মীয়-স্বজন বাবুকে হত্যা করে। পরে তার গলায় ফাঁস লাগিয়ে বাড়ির পেছনের একটি লেবুগাছে ঝুলিয়ে রাখা হয়।

৩ নভেম্বর রাতে বাবুর মা হোনেয়ারা খাতুন বাদী হয়ে সাবিনা, আরিফসহ ১০ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরের দিন পুলিশ সাবিনাকে গ্রেপ্তার করে। সাবিনা আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। জবানবন্দিতে তিনি তার ভাই আরিফ হোসেনের সম্পৃক্ততার কথাও জানান। পরে কালিগঞ্জ থানা পুলিশ মাগুরা থেকে আরিফ হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড চায়।

এদিকে, আবিদ হাসান বাবুর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নিহতের বাড়ির সামনে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মানববন্ধনে বক্তব্য রাখেন—স্থানীয় ইউপি সদস্য খলিল সরদার, নুরুল হক, নিহতের ভাই আল-আমিন, খালা আকলিমা খাতুন, ফাইমা খাতুন প্রমুখ।

শাহীন গোলদার/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়