RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫১, ১০ নভেম্বর ২০২০  
নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় এক আওয়ামী লীগ নেতার ওপর হামলা ও টাকা ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাহজাহান এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন—ঘাটাইল জিবিজি কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) আবু সাঈদ রুবেল, ঘাটাইল সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জহুরুল ইসলাম এবং রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামসহ অজ্ঞাত ৭-৮ জন।

মামলায় অভিযোগ করা হয়, গত সোমবার ঘাটাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান তালুকদার মোহাম্মদ শাহজাহান। সেখানে পৌঁছানোমাত্র রুবেল, জহুরুল ও শহিদুল ইসলাম দেশীয় অস্ত্র হাতে নিয়ে তার পথ রোধ করেন। তারা তাকে এলোপাথারি মারপিট করেন এবং হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরেন। এ সময় ৩ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান তারা।

তালুকদার মোহাম্মদ শাহজাহান জানান, তিনি উপজেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। প্রার্থী হওয়া থেকে বিরত রাখতেই দলের প্রতিপক্ষ গ্রুপের নেতাদের ইন্ধনে তার ওপর হামলা করা হয়েছে।

তবে মামলার আসামি আবু সাঈদ রুবেল দাবি করেন, তালুকদার মোহাম্মদ শাহজাহানের ওপর হামলা করা হয়নি। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সম্পর্কে অশ্লীল বক্তব্য দিয়েছিলেন। এ নিয়ে তার সঙ্গে তর্ক হয়েছে।

রুবেল আরও দাবি করেন, তিনি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী। তাই প্রতিপক্ষ গ্রুপ তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা করেছে।

কাওছার/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়