ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনা প্রতিরোধে সিএমপি’র সচেতনতামূলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১১ নভেম্বর ২০২০  
করোনা প্রতিরোধে সিএমপি’র সচেতনতামূলক প্রচারণা

করোনাভাইরাস প্রতিরোধে সকল স্তরে সব শ্রেণির মানুষের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম নগরীর অভিজান শপিং মল কনকর্ড খুলশি টাউন সেন্টার থেকে এই প্রচারাভিযান শুরু করা হয়।

বিষয়টি চট্টগ্রামনগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানিয়েছেন।

পুলিশ কমিশনার জানান, তিনি শপিং মলে আগত ক্রেতা, বিক্রেতা,ব্যবসায়ী, দর্শনার্থীসহ সকল মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এই সময় অতিরিক্ত কমিশনার মোস্তাক আহাম্মদ, উপ-কমিশনার বিজয় বসাক, খুলশি কনকর্ড টাউন সেন্টার দোকান মালিক কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ রুম্মান আহাম্মেদসহ বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সচেতনতামূলক প্রচারাভিযানে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানান, করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই। প্রত্যেকের মাস্ক ব্যবহারের মাধ্যমে এই ভাইরাসের সংক্রমণ থেকে সবাই রক্ষা পেতে পারি। করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম নগর পুলিশসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি গ্রহণ করেছে। কেউ মাস্ক ব্যবহার না করলে তাকে কোনো সার্ভিস দেওয়া হবে না। করোনা প্রতিরোধে সকলকে মাস্ক ব্যবহার করার আহবান জানান পুলিশ কমিশনার।

রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়