ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঈশ্বরদীতে লাইনচ্যুতির ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ১২ নভেম্বর ২০২০  
ঈশ্বরদীতে লাইনচ্যুতির ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

পাবনার ঈশ্বরদীতে ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হওয়ার ৭ ঘণ্টার পর বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঢাকার সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) মোহাম্মদ শাহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ঢাকা থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী ফাইভ আপ মেইল ট্রেনটি বুধবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার মাঝগ্রামে পৌঁছালে ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ের ট্রেন কন্ট্রোলার শফিকুর রহমান জানান, রেললাইন সচল হওয়ার পর খুলনাগামী ৭৬৪ নম্বর চিত্রা এক্সপ্রেস, ঢাকা দিনাজপুরগামী ৭৫৭ নম্বর দ্রুতযান এক্সপ্রেস চিলাহাটি-ঢাকাগামী ৭৬৬ নম্বর নীলসাগর এক্সপ্রেস, দিনাজপুর থেকে ঢাকাগামী ৯৮২ নম্বর তেলবাহী ট্রেন, খুলনা- ঢাকাগামী ৭২৫ নম্বর সুন্দরবন এক্সপ্রেস, ঢাকা-লালমনিরহাটগামী ৭৫১ নম্বর লালমনি এক্সপ্রেস, ঢাকা-রাজশাহীগামী ৭৫৯ নম্বর পদ্মা এক্সপ্রেস ট্রেনগুলো পর্যায়ক্রমে স্টপেজ থেকে নির্ধারিত গন্তব্যে ছেড়ে যায়।

পাকশী বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী (ডিএসটি) রুবাইয়াৎ শরীফ জানান, রিলিফ ট্রেন ঈশ্বরদী থেকে আসার পর রাত ১১টা থেকে রেলওয়ের উদ্ধারকর্মীরা কাজ শুরু করে। রাত ৩টার দিকে লাইনচ্যুত হওয়া ইঞ্জিনসহ ৩টি বগি উদ্ধার করা হয়। তারপর রেললাইন সচল করে ভোর ৪টার দিকে ট্রেন চলাচল শুরু হয়েছে।  

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ