ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেলো চায়ের দোকান

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৮, ১৩ নভেম্বর ২০২০   আপডেট: ০৫:২০, ১৩ নভেম্বর ২০২০
সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেলো চায়ের দোকান

সাভারের হেমায়েতপুরে একটি সিএনজি স্টেশনের পাশে থাকা টিনশেডের চা দোকানে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই বিস্ফোরণে চায়ের দোকানটি ভস্মীভূত হয়েছে। তবে এতে কেউ আহত হয়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে হেমায়েতপুর ঢাকা সিএনজি’র পাশে থাকা নূর আলমের চা দোকানে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় সিএনজি পাম্পের পাশে থাকা ওই চা দোকানে হঠাৎ বিকট আওয়াজে সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে টিনশেডের চা দোকানটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে। পরে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, টিনের চাল ও বেড়ার ওই দোকানটিতে এলপিজি সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হতো। চা ও ভাজা-পোড়া তৈরির কাজে ব্যবহার হতো সিলিন্ডারটি। সন্ধ্যার দিকে হঠাৎ সিলিন্ডারটি বিস্ফোরিত হলে দোকানটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে তাদের দুটি ফায়ার ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। মাত্র দশ মিনিটের চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, চুলার পাশে থাকা সিলিন্ডারটি উত্তপ্ত হয়েই বিস্ফোরণ ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। কিন্তু আগুনে পুরো দোকানটি ভস্মীভূত হয়েছে।

সাব্বির/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়