ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পৌর নির্বাহী প্রকৌশলী লাঞ্ছিত, ঠিকাদারের লাইসেন্স বাতিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ১৩ নভেম্বর ২০২০  
পৌর নির্বাহী প্রকৌশলী লাঞ্ছিত, ঠিকাদারের লাইসেন্স বাতিল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌরসভার নির্বাহী প্রকৌশলীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। পরে অভিযুক্ত ঠিকাদার ইয়াছিন মোল্লার লাইসেন্স বাতিল করেছে পৌরসভা কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে পৌর শহরের তারাগণ এলাকায় নির্বাহী প্রকৌশলীকে লাঞ্ছিত করা হয়। ইয়াছিন মোল্লা পৌর শহরের নারায়ণপুর গ্রামের মস্তু মিয়ার ছেলে।

পৌরসভা সূত্র ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে পৌরশহরের তারাগণ এলাকায় রাস্তার উন্নয়নকাজ চলাকালে মেসার্স কল্লা শহীদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ইয়াছিন মোল্লা নিম্নমানের সামগ্রী ব্যবহার করতে পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিকুল ইসলামের কাছে অনুমতি চান। নির্বাহী প্রকৌশলী অনুমতি না দেওয়ায় ইয়াছিন মোল্লা প্রকৌশলীর ওপর ক্ষিপ্ত হন। পরে সহযোগীদের নিয়ে প্রকৌশলীকে লাঞ্ছিত করেন ঠিকাদার। তখন পৌরসভার প্রকৌশল বিভাগের লোকজন ও স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যান। 

পৌরসভার সচিব মোহাম্মদ ফারুক বলেন, ঠিকাদার ইয়াছিন মোল্লাকে পৌরসভায় কালো তালিকাভুক্ত ব্যক্তি হিসেবে গণ্য করে তাৎক্ষণিকভাবে তার ‘মেসার্স কল্লা শহীদ এন্টারপ্রাইজ’ নামে লাইসেন্স বাতিল করা হয়েছে। 

অভিযুক্ত ইয়াছিন মোল্লা বলেন, প্রকৌশলীর বাড়াবাড়ির কারণে বিবাদের সৃষ্টি হয়। তবে সঙ্গে সঙ্গে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

পৌর মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, ইয়াছিন মোল্লার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ উল আলম বলেন, থানায় ডিজি করা হয়েছে। বিষয়টির তদন্ত করা হচ্ছে। 


 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়