ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিরামপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

হিলি (দিনাজপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ১৪ নভেম্বর ২০২০  
বিরামপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

দিনাজপুরের বিরামপুরে দাঁড়িয়ে থাকা নষ্ট ট্রাককে আরেকটি ট্রাকের ধাক্কায় আব্দুল হামিদুল (৫০) নামের এক ব্যক্তি মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরের ঘোড়াঘাট রেলগুমটি এলাকার জোয়াল কামড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত আব্দুল হামিদুল দিনাজপুর সদর উপজেলার ফকির পাড়া জামাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় বাবু হোসেন নামের এক ব্যক্তি আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত বাবু জেলার নবাবগঞ্জ উপজেলার কটকটিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

থানা পরিদর্শক মতিয়ার রহমান জানান, শনিবার ভোরে ঘোড়াঘাট রেলগুমটির রাস্তার পাশে ঢাকা মেট্রো-ট-১৫৩৯১০ ট্রাকের চাকা নষ্ট হয়ে দাঁড়িয়ে ছিল। এসময় পেছন থেকে আরেকটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়। পরে পেছনের ট্রাকে থাকা আব্দুল হামিদুরের কোমরের মধ্যে এক রড ঢুকে সেখানেই তিনি মারা যান। ওই গাড়িতে থাকা বাবু নামের ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকটিও থানার হেফাজতে আছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোসলেম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়