RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

জুয়েল হত্যা মামলার প্রধান আসামির স্বীকারোক্তি

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ১৪ নভেম্বর ২০২০   আপডেট: ২২:১৬, ১৪ নভেম্বর ২০২০
জুয়েল হত্যা মামলার প্রধান আসামির স্বীকারোক্তি

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে এবং পুড়িয়ে হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি আবুল হোসেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহোন্ত রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৫ দিনের রিমান্ড শেষে শনিবার (১৪ নভেম্বর) জুয়েল হত্যা মামলার এক নম্বর আসামি আবুল হোসেনকে লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৩ এর বিচারক আফাজ উদ্দিনের আদালতে তোলা হয়। সেখানে বিচারকের কাছে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে মসজিদের ভেতরে প্রথম মারধর ও মসজিদের বাইরে বের করে আনার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে আবুল হোসেন। আদালত তার জবানবন্দি গ্রহণ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আবুল হোসেনকে গত ৭ নভেম্বর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করে। লালমনিরহাট পুলিশের কাছে হস্তান্তরের পরে ৯ নভেম্বর আদালতে তুলে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত শুনানি শেষে পুলিশের করা রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

গত ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যা করে বিক্ষুব্ধ জনতা। পরে মৃতদেহ পুড়িয়ে ফেলে তারা। জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়ার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুরের একটি স্কুলে লাইব্রেরিয়ান ছিলেন। কিছুদিন আগে মানসিক ভারসাম্যহীনতার কারণে তাকে চাকরি হারাতে হয়।

ফারুক/এসএম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়