ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

হেলিকপ্টারে এসে বিয়ে করলেন প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ১৪ নভেম্বর ২০২০   আপডেট: ২২:৫২, ১৪ নভেম্বর ২০২০
হেলিকপ্টারে এসে বিয়ে করলেন প্রকৌশলী

নাটোরের বাগাতিপাড়া উপজেলা থেকে হেলিকপ্টারে এসে রাজশাহীর গোদাগাড়ীতে বিয়ে করলেন প্রকৌশলী হারুন অর রশীদ বাদশা। আজ শনিবার (১৪ নভেম্বর) এই বিয়ে সম্পন্ন হয়।

বর প্রকৌশলী হারুন অর রশীদ বাদশা বাগাতিপাড়ার পাবনাপাড়া গ্রামের শিক্ষক মাওলানা নূরুল ইসলামের ছেলে। আর কনে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট গ্রামের অবসরপ্রাপ্ত সার্জেন্ট নূহুন নবীর মেয়ে প্রকৌশলী উর্মী আক্তার এ্যানি। 

হেলিকপ্টারে চড়ে বিয়েকে কেন্দ্র করে এলাকায় কৌতূহলের সৃষ্টি হয়। নিকটাত্মীয়দের কাছে খোঁজ নিয়ে জানা গেছে, বর ও কনে দুজনেই নাটোরের বাগাতিপাড়ার বাংলাদেশ আর্মি ইউনিভারসিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে (বাউয়েট) পড়ালেখা করতেন। হারুন অর রশীদ বাদশা বর্তমানে পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে তড়িৎ প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।

বরের বাবা নূরুল ইসলাম বলেন, ছোটবেলায় আকাশে বিমান উড়তে দেখে তার ছেলের শখ হয়েছিল হেলিকপ্টারে চড়ার। সেই শখ পূরণ করতে ১ লাখ ৫৫ হাজার টাকায় ভাড়া করা হেলিকপ্টারে বিয়ের আয়োজন করা হয়। শনিবার দুপুর ১২টায় তার দুই জামাতা ও এক নাতনিকে নিয়ে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে রওনা হয় তার ছেলে। আর বরযাত্রীদের কনের বাড়িতে মাইক্রোবাসে করে পাঠানো হয়।

আগামীকাল রোববার বরের বাড়িতে বউভাতের আয়োজন রয়েছে। বরের সঙ্গে হেলিকপ্টার যাত্রী আফছানা খাতুন জানান, হেলিকপ্টারে চড়ে মামার সঙ্গে বিয়ের অনুষ্ঠানে গিয়ে ব্যতিক্রমী অভিজ্ঞতা অর্জন করেছেন।

বরযাত্রী দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু বলেন, এর আগে বাগাতিপাড়া উপজেলায় এমন যানে গিয়ে বিয়ের ঘটনা ঘটেনি। বর প্রকৌশলী হারুন অর রশীদ বাদশা বলেন, তার দীর্ঘদিনের স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার। সেই স্বপ্ন আজ পূরণ হলো।

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়