ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সওজ প্রকৌশলীর গাড়িচাপায় আহত ৪ বছরের শিশু, থানায় অভিযোগ

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৬ নভেম্বর ২০২০  
সওজ প্রকৌশলীর গাড়িচাপায় আহত ৪ বছরের শিশু, থানায় অভিযোগ

বরগুনা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলীর গাড়িচাপায় রেদোয়ান নামের ৪ বছরের এক শিশু আহত হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন শিশুটির মামা। 

রেদোয়ান সদর উপজেলার বুড়ির চর ইউনিয়নের কেওড়াবুনিয়া এলাকার মোঃ ইউনুস মুুসল্লির ছেলে। 

রেদোয়ানের মামা সরোয়ার হোসেন রোববার (১৫ নভেম্বর) রাতে বরগুনা থানায় সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী হায়দারুজ্জামান ও চালক কামাল হোসেনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা যায়, রোববার বিকেলে বরগুনা-পুরাকাটা সড়কের কেওড়াবুনিয়া কৃষি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় পথচারী ও স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার বিপরীত দিকের একটি দোকান থেকে খাবার কিনে রাস্তা পার হওয়ার সময় পুরাকাটার দিক থেকে আসা একটি টয়োটা জিপ শিশু রেদোয়ানকে চাপা দিয়ে দ্রুত সেখান থেকে সটকে পড়ে। 

শিশু রেদোয়ানের অভিভাবকরা গাড়ির সন্ধান করে জানতে পারেন ওই গাড়িটি বরগুনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর এবং চালক কামাল হোসেন। গাড়ির নম্বর ঢাকা মেট্রো-ঘ ০২১৭৪৯। সওজ কার্যালয়ের গিয়ে যোগাযোগের চেষ্টা করলেও শিশুটির অভিভাবকদের কার্যালয়ে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে জানান তারা। দুর্ঘটনাকালে নির্বাহী প্রকৌশলী গাড়িতে ছিলেন, এমন তথ্য নিশ্চিত করেছেন নৈশ প্রহরী মনিন্দ্র চন্দ্র। 

এদিকে ঘটনার পরপরই চালক কামাল হোসেন মোবাইল ফোন বন্ধ করে গা ঢাকা দিয়েছেন। তার ব্যবহৃত নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। 

যোগাযোগ করা হলে, সওজ বরগুনার নির্বাহী প্রকৌশলী এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। অনেক চেষ্টা করেও কার্যালয়ে তার সাথে দেখা করা সম্ভব হয়নি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম দুর্ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন। তিনি বলেন, শিশুটির চিকিৎসা নিশ্চিতের পাশপাশি এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রুদ্র রুহান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়