ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১৬ নভেম্বর ২০২০   আপডেট: ০৪:৫৫, ১৭ নভেম্বর ২০২০
ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকি

কলকাতায় গিয়ে কালীপূজার উদ্বোধন করায় শীর্ষ অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক।

মহসিন তালুকদার নামের ওই যুবক রোববার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে সাকিবকে চাপাতি দিয়ে গলাকেটে হত্যার হুমকি দেন।

মহসিন তালুকদার সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। নিজের ফেসবুক আইডি ‘Mohsin Talukdar’ থেকে লাইভে তিনি অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করেন। পাশাপাশি সাকিবকে হত্যা করতে প্রয়োজনে পায়ে হেঁটে ঢাকা যাবেন বলেও উল্লেখ করেন।

অবশ্য ভোর ৬টা ৪ মিনিটে আবার লাইভে এসে তিনি পূর্বের লাইভের জন্য দুঃখ প্রকাশ করেন। তবে দুঃখ প্রকাশ করলেও তিনি সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন।

এদিকে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের।

বিএম আশরাফ উল্ল্যাহ তাহের জানান, বিকেলে (সোমবার) তারা বিষয়টি সম্পর্কে অবগত হয়েছেন। পরে সাইবার ফরেনসিকের কাছে ভিডিও`র লিঙ্ক হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান শুরু হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

নোমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়