ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর আটক

মাগুরা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ১৬ নভেম্বর ২০২০  
গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর আটক

মাগুরার সদর উপজেলার ফুলবাড়ী গ্রামে যৌতুক না পেয়ে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে তার স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৫ নভেম্বর) রাত ১২টার দিকে গৃহবধূ আছমা খাতুনের মৃত্যু হয়।

নিহতের মামা এনামুল হক বলেন, প্রায় ১৫ মাস আগে ফুলবাড়ী গ্রামের নূরালী মোল্যার ছেলে মহব্বত আলী মোল্যার (২৬) সঙ্গে আছমা খাতুনের (২২) বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী মহব্বত আলী আছমা খাতুনকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকেন। পাঁচ মাস আগে সুদে তিন লাখ টাকা নিয়ে জামাতার হাতে তুলে দেন আছমার বাবা। তাতেও নির্যাতন বন্ধ হয়নি। আরও টাকার জন্য নির্যাতন চালান তারা। গত তিন মাস আগে আছমা এক ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

নিহতের ভাবি রিনা বেগম বলেন, শুক্রবার মহব্বত আলীর স্বজনরা মোবাইল ফোনে জানান আছমা অসুস্থ। এই খবর পেয়ে আছমার মা মেয়ের বাড়িতে ছুটে যান। পরে আছমাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন বলেন, স্বামী মহব্বত আলী ও তার বাবা নূর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়