RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

শিশু মৃত্যু: অভিযুক্ত ডাক্তার আদালতে 

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:২২, ১৮ নভেম্বর ২০২০
শিশু মৃত্যু: অভিযুক্ত ডাক্তার আদালতে 

নেত্রকোনার পূর্বধলায় ডাক্তারের ভুল চিকিৎসায় জোনাকী নামের ১০ মাসের এক শিশুর মৃত্যুর ঘটনায় পুলিশ হেফাজতে থাকা অভিযুক্ত ডাক্তারকে আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকালে অভিযুক্ত ডাক্তার গোলাম মোস্তফাকে আদালতে পাঠিয়েছে পূর্বধলা থানার পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে উপজেলা সদরের হাসপাতাল গেট সংলগ্ন মা ডায়াগনস্টিক সেন্টারে ওই ডাক্তারের চেম্বারে ভুল চিকিৎসায় শিশুটি মারা যায়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ ঘটনায় নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করায় আজ সকালে অভিযুক্ত ডাক্তারকে জিডি মূলে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য শিশুর লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, উপজেলা সদর ইউনিয়নের ভিতরগাঁও গ্রামের জাহাঙ্গীরের ১০ মাসের মেয়ে জোনাকীর  মাথায় একটি টিউমার অপারেশনের জন্য মঙ্গলবার বিকেলে তার বাবা পূর্বধলা হাসপাতাল গেইটে মা নামে ডায়াগনস্টিক সেন্টারে ডা. গোলাম মোস্তফার চেম্বারে যান।

সেখানে বিকেল ৫টার দিকে গোলাম মোস্তফা জোনাকীর টিউমার অপারেশনের জন্য তার মাথায় লোকাল এনেসথেসিয়া দেন। এতে সঙ্গে সঙ্গে তার খিঁচুনি শুরু হয়। তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়