RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

নাগরিক সুবিধা সম্পন্ন পৌরসভা গড়তে সহযোগিতা চান পৌর মেয়র

জয়পুরহাট সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ০৯:০৪, ২১ নভেম্বর ২০২০
নাগরিক সুবিধা সম্পন্ন পৌরসভা গড়তে সহযোগিতা চান পৌর মেয়র

পৌরসভাকে নিয়ে আমি না সবাই স্বপ্ন দেখেন। প্রথমবার যখন দায়িত্ব পেয়েছি তখন থেকেই কিছু কাজ করার চেষ্টা করেছি, এবার আরও ভালো কাজ করার চেষ্টা করবো। জয়পুরহাট পৌরসভাকে নাগরিক সুবিধা সম্পন্ন পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই, এজন‌্য সকালের সহযোগিতা চাই বলে মন্তব‌্য করেছেন মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় পৌর শহরের গুলশানমোড়  এলাকায়  ১ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে মেয়রের পাঁচ বছর পূর্তি  উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

এসময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, ‘মানুষ আমাকে ভালোবাসে, তাই প্রথমবার আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করেছেন। আমি গত ৫ বছর পৌরসভার উন্নয়নে কাজ করেছি। এই ৫ বছরের অভিজ্ঞতার আলোকে আগামী ৩০ বছরের পরিকল্পনা করেছি। এছাড়া, আমাদের অভিভাবক জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট -২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন ভাইয়ের সহযোগিতায় ও নির্দেশনায় এ পৌরসভার ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালিত হয়েছে এবং হচ্ছে। এই পৌরসভাকে আরও আধুনিক হিসেবে গড়ে তুলতে আপনার সবাই আমাকে সহযোগিতা করবেন, আমার পাশে থাকবেন।’

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন— জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমিন আহম্মেদ চৌধুরি, গোলাম হক্কানী, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট ইমাম ও মোয়াজ্জেম পরিষদের সভাপতি জয়নাল আবেদীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক মাসুদ রেজা, সাধরণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সাগর আহম্মেদ প্রমুখ।  

শামীম/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়