ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশ-সাংবাদিক পরিচয়ে ভ্যানচালক অপহরণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ২১ নভেম্বর ২০২০  
পুলিশ-সাংবাদিক পরিচয়ে ভ্যানচালক অপহরণ, গ্রেপ্তার ৩

গাজীপুরে পুলিশ-সাংবাদিক পরিচয়ে এক ভ্যানচালককে অপহরণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কথিত সাংবাদিক, পুলিশের সোর্সসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সকালে তাদের গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ উত্তরপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি (ডিবি উত্তর ও মিডিয়া) জাকির হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ উত্তরপাড়া এলাকার আলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (২৮), একই এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল (৩২) এবং ঢাকার উত্তরখান ময়নারটেক এলাকার আরিফ মিয়ার ছেলে আবিদ রাসেল (৩৬)। আইপি টিভি মুক্তমনের কথিত সাংবাদিক আবিদ রাসেল ও রবিউল পুলিশের সোর্স হিসেবে কাজ করে বলে জানান ডিসি জাকির হাসান।

ডিসি আরও জানান, গত বুধবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ভ্যানচালক আব্দুল সালামকে (৪০) কৌশলে অপহরণকারী চক্র আমবাগ উত্তরপাড়া এলাকা অপহরণ করে। এরপর ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে ভিকটিমের আত্মীয়স্বজনের কাছে মুক্তিপণ দাবি করে। পরে স্বজনরা দুই দফায় ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপরণকারীদের দেয়।

সংবাদ পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকাল ৫টার দিকে ভিকটিমকে উদ্ধার এবং ওই তিন অপহরণকারীকে আটক করে। এ সময় অপহরণকারীদের নিকট থেকে একটি হাতুরি, ১টি প্লাস, ৬টি মোবাইল ফোন, ১টি ক্যানন ক্যামেরা, একটি বাঁশের লাঠি জব্দ করা হয়।

জাকির হাসান জানান, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা বিভিন্ন এলাকা হতে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশ নাম ভাঙিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে  মুক্তিপণ আদায় করে থাকে।  গ্রেপ্তারদের মধ্যে রুবেলের বিরুদ্ধে কোনবাড়ি থানায় মাদকের মামলা রয়েছে। 

গাজীপুর/হাসমত/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়