Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

সার ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাই, আটক ৩

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:১৩, ২২ নভেম্বর ২০২০
সার ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাই, আটক ৩

নাটোরের নলডাঙ্গায় তিন লাখ টাকা ছিনতাই করে অরুন শর্মা (৬০) নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।এঘটনায় পুলিশ সন্দেহভাজন তিন জনকে আটক করেছে।

রোববার (২২ নভেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে নলডাঙ্গা বাজারের দোকান থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফেরার পথে ছিনতাইকারীর হামলার শিকার হন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

নিহত অরুন শর্মা সোনাপাতিল গ্রামের মৃত কালীমোহন ঠাকুরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সদস‌্যদের বরাত দিয়ে ওসি নজরুল ইসলাম জানান, শনিবার রাত ৮টার দিকে নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান (সার দোকান) বন্ধ করে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন ব্যবসায়ী অরুন শর্মা। পথে তালতলা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা পিছন থেকে তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে।

এতে করে অরুন শর্মা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তার কাছে থাকা প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় অরুনের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে দিকে তার মৃত্যু হয়।

ওসি জানান, এঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আরিফুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়