RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

সিরাজগঞ্জে বোরকা পরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২২ নভেম্বর ২০২০  
সিরাজগঞ্জে বোরকা পরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিনব কায়দায় বোরকা পরে বেলাল হোসেন (৫০) নামের এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২২ নভেম্বর) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস।

নিহত বেলাল হোসেন উপজেলার নেওয়ার গাছা গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। এর আগে শনিবার রাত ১২টার দিকে নেওয়ার গাছা গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি দীপক কুমার দাস জানান, শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে বেলাল হোসেন মোকাম থেকে তার নিজ বাড়িতে আসেন। এরপর সন্ধ‌্যার দিকে তিনি বাড়ির পাশে চা খাওয়ার জন্য বের হন। পরে রাত ৮টার দিকে চা খেয়ে বাড়ির দিকে রওনা হলে একটা ফাঁকা নির্জন জায়গায় ৩/৪ জন বোরকা পরিহিত মানুষ তাকে লোহার রড দিয়ে পেটাতে থাকে।

বেলাল হোসেনের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে বোরকা পড়া ৩/৪ জন দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উল্লাপাড়া বেঙ্গল হসপিটালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে বেলাল হোসেন মারা যান।

ওসি দীপক কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব‌্যবস্থা নেওয়া হবে।

রাসেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়