ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজশাহীতে পল্লী চিকিৎসককে প্রাণনাশের হুমকি, মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪১, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৪৯, ২৫ নভেম্বর ২০২০
রাজশাহীতে পল্লী চিকিৎসককে প্রাণনাশের হুমকি, মানববন্ধন

রাজশাহীর বাঘা উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রতিবেশী এক পল্লী চিকিৎসককে সপরিবারে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এই মানববন্ধন করা হয়।

রোববার বেলা সাড়ে ১১টায় বাঘা উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ, পিস ফ্যাসিলেটর গ্রুপ এবং ভুক্তভোগী পরিবার এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধনে বক্তারা বলেছেন, স্বপন সাহা ও বিশ্বজিৎ সাহা তাদের হয়রানি করছেন। পল্লী চিকিৎসক উত্তম কুমার সাহাকে সপরিবারে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।  

বক্তারা আরো বলেন, উত্তম কুমার সাহা গত ৪০ বছর ধরে বিনা টাকায় বাঘার দরিদ্র মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। কিন্তু জমি সংক্রান্ত বিরোধে তাকে নানাভাবে নাজেহাল করা হচ্ছে। বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দ্রুত এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সমাবেশে বক্তব্য দেন- উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার পাণ্ডে, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নগেন্দ্রনাথ মণ্ডল, সমাজসেবী রানু আক্তার, সাবেক প্রধান শিক্ষক নিশিপদ সরকার প্রমুখ।

 

তানজিমুল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়