RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১০ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

হবিগঞ্জে চোরাই চা পাতা চক্র সক্রিয়, গ্রেপ্তার ২ 

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ০৯:৩৯, ২৩ নভেম্বর ২০২০
হবিগঞ্জে চোরাই চা পাতা চক্র সক্রিয়, গ্রেপ্তার ২ 

হবিগঞ্জে চা পাতা চোরাই চক্র সক্রিয় হয়ে উঠেছে। পুলিশ অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জে চোরাই চা পাতা চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে।

রোববার (২২ নভেম্বর) সন্ধ্যায় চা পাতা চোরাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।

গ্রেপ্তাররা হলেন— জেলার চুনারুঘাট উপজেলার রমাপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো. মোতাব্বির হোসেন (২৯) ও মাধবপুর উপজেলার কড়রা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে মো. রফিক মিয়া (৪৫)। তবে তারা দুইজনকে গ্রেপ্তার করতে পারলেও চক্রের অন‌্যরা পালিয়ে গেছে। পুলিশ তাদেরকে ধরতে তৎপর আছে।

ওসি অজয় চন্দ্র দেব জানান, এর আগে তার নির্দেশনায় একদল পুলিশ শায়েস্তাগঞ্জের হাসপাতাল সড়কে অভিযান চালায়। এ অভিযানে দুইটি সিএনজিচালিত অটোরিকশা আটক করে প্রায় ৪৩০ কেজি চোরাই চা পাতাসহ গ্রেপ্তার করা হয় চক্রের ওই দুই সদস্যকে। এসময় অন‌্যরা কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে।

ওসি আরও জানান, জেলার পাহাড়ি এলাকাকে ঘিরে গড়ে ওঠা চা বাগান থেকে কয়েকটি চক্র অসাধু শ্রমিকদের মাধ্যমে চা পাতা সংগ্রহ করে বিক্রির জন্য বিভিন্ন স্থানে নিয়ে আসে। এসব বিক্রি করে তারা লাখ লাখ হাতিয়ে নিচ্ছে। এ চক্রের সদস্যসহ ধরতে পুলিশ তৎপর। এখানে অপরাধী কাউকে ছাড় দেওয়া হবে না।

মামুন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়