ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুকসুদপুরে ২ ইউ‌পি চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:০৫, ২৩ নভেম্বর ২০২০
মুকসুদপুরে ২ ইউ‌পি চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে যুবক নিহত

গোপালগ‌ঞ্জের মুকসুদপুরে আ‌ধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক দুই ইউ‌পি চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে কালাম শেখ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের কর্মপক্ষে ২০ জন আহত হয়েছেন।

সোমবার (২৩ নভেম্বর) সকালে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া।

নিহত কালাম শেখ রাঘদী মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের গ্রামের মৃত জলিল শেখের ছেলে। আহতদের রাজৈর ও ফরিদপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ওসি আবু বকর মিয়া জানান, এলাকায় আ‌ধিপত্য বিস্তার নিয়ে রাঘদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে আজ সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব‌্যাপী ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের ২১ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ গটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত কালাম শেখকে রাজৈর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মারাত্মক আহত ৬ জনকে রাজৈর হাসপাতালে ও  উন্নত চিকিৎসার জন্য কালাই ফকির (৪৫), আয়ুব আলী (৬০), সহিদকে (৪০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্তিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়