ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আ.লীগ রাজপথ দখলমুক্ত করতে জানে: ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:২৯, ২৩ নভেম্বর ২০২০
আ.লীগ রাজপথ দখলমুক্ত করতে জানে: ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জে আলোচনাসভায় উপস্থিত নেতারা

বিএনপিকে উদ্দেশ করে ‘দখল থেকে কীভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে, আওয়ামী লীগ তা জানে’ বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাজপথ দখলের হুমকি দিচ্ছে। জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি, যে আপনারা দখলে নেবেন। শান্তিপূর্ণ কর্মসূচি নিয়ে আসুন সহযোগিতা পাবেন। 

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ঢাকার নিজ বাসা থেকে ভার্চুয়্যালি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর বসুরহাট পৌরসভা হলরুমে কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ওবায়দুল কাদের। পরে উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাত নেতার স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয্যালি বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশের শান্তি, স্বস্তি নষ্ট করে, স্থিতিশীলতার পরিবর্তে পরিস্থতি অস্থিতিশীল করার জন্য এমন কোনো অপচেষ্টা নেই, যা করছে না। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে প্রকাশ্যে এবং গোপনে অগণতান্ত্রিক চর্চা করে।

তিনি বলেন, বিএনপি চোরাগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে। তাদের সব ষড়যন্ত্রের জবাব আওয়ামী লীগের কাছে আছে। রাজপথে আন্দোলনে বিএনপির সক্ষমতা কতটুকু ইতিমধ্যে দেশের জনগণ তা বুঝে গেছে। 

দলের সাধারণ সম্পাদক নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ক্ষমতা আজ আছে, কাল নেই; কচুর পাতায় শিশিরবিন্দুর মতো। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয়। তরুণ প্রজম্মের মাঝে প্রবণতা আছে, রাজনীতিতে নাম লিখিয়ে অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতারা হবে আদর্শ শিক্ষকের মতো। তার মধ্যে দেশপ্রেম থাকতে হবে, মানুষের প্রতি ভালোবাসা থাকতে হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভায় মেয়র আব্দুল কাদের মির্জা প্রমুখ।
 

সুজন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়