ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মাদারীপুরে জাহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ২৩ নভেম্বর ২০২০  
মাদারীপুরে জাহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মাদারীপুরের কালকিনি উপজেলার ঘুঙ্গিয়াকুল গ্রামের জাহিদ মীরের (২০) হত্যার বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বজনরা ও এলাকাবাসী।

আজ সোমবার (২৩ নভেম্বর) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপি মানববন্ধন করা হয়। পরে জেলা প্রশাসকের কাছে বিচারের দাবিতে স্মারকলিপি দেওয়া হয়।

এলাকাবাসী জানান, গত ১৪ নভেম্বর রাতে ঘুঙ্গিয়াকুল গ্রামে জাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখে যায় দুর্বৃত্তরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৫ নভেম্বর মাদারীপুর সদর থানায় স্থানীয় লোকমান শরীফ, সমসের সওদারগার, শাকিবসহ ৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন জাহিদের বাবা মজিবর মীর। কিন্তু এতদিনেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি।

কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক বলেন, জাহিদ হত্যার মামলা হলেও প্রভাবশালী মহলের কারণে আসামিরা গ্রেপ্তার হচ্ছে না। তিনি আসামিদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানান। 

নিহতের বাবা মজিবর মীর বলেন, তার ছেলেকে বিনাদোষে হত্যা করা হয়েছে। এখনও কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তিনি আসামিদের দ্রুত গ্রেপ্তার দাবি করেন। 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিঞা বলেন, আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। কোনো আসামিকে এলাকায় পাওয়া যাচ্ছে না। 
 

বেলাল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়