RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

৭০ বছরের বৃদ্ধাকে ঘর তৈরি করে দিলেন জেলা প্রশাসক 

ঠাকুরগাঁও সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ১১:১২, ২৫ নভেম্বর ২০২০
৭০ বছরের বৃদ্ধাকে ঘর তৈরি করে দিলেন জেলা প্রশাসক 

৭০ বছরের এক বৃদ্ধাকে মাথা গোঁজার ঠাঁই করে দিলেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। 

একটি ঘরের জন্য নিদারুণ কষ্টে দিন পার করছিলেন সদর উপজেলা বেগুনবাড়ি ইউনিয়নের নতুন পাড়া গ্রামের ৭০ বছর বয়সী বিধবা মর্জিনা বেগম।  এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তাকে একটি পাকা ঘর তৈরি করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। 

প্রতিশ্রুতি দেওয়ার মাত্র ৫ দিনের মধ্যে মর্জিনা বেগমকে মাথা গোঁজার জন্য নতুন পাকা ঘর করে দিচ্ছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক। মর্জিনা বেগমের চলতি বছরে বর্ষায় মাটির তৈরি একমাত্র ঘরটি ভেঙে পড়ে যায়। বাড়ি নির্মাণের অর্থ না থাকায় সে অন্যের বাড়িতে গিয়ে রাত্রিযাপন করত। মাথা গোঁজার ঠাঁই হারিয়ে দিশেহারা হয়ে পড়েছিলেন তিনি।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ‌্যাসোসিয়েশন ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে সদর উপজেলা বেগুনবাড়ি ইউপির নতুন পাড়া গ্রামের মর্জিনা বেগমের নতুন ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুন নাহার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল মামুন, সহকারী কমিশনার(ভূমি) কামরুল হাসান সোহাগ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু প্রমুখ।

ঠাকুরগাঁও/হিমেল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়