RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

এয়ারগান মেরামতের ৩ বছর আগের ছবি নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ২১:৪৪, ২৫ নভেম্বর ২০২০
এয়ারগান মেরামতের ৩ বছর আগের ছবি নিয়ে তোলপাড়

এয়ারগানের বাট মেরামত করছেন রুহুল আমীন

প্রায় তিন বছর আগে এক সরকারি চাকরিজীবীর ভেঙে যাওয়া এয়ারগান মেরামত করেছিলেন কাঠমিস্ত্রী মো. রুহুল আমীন। এতদিন পর সেই ছবি যে যেনো ফেসবুকে শেয়ার করেছে। তারপর থেকেই শুরু তোলপাড়।

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঘটনা। ওই ছবির কারণে এখন বিপাকে পড়েছেন রুহুল আমীন। এ ঘটনায় গত রোববার (২২ নভেম্বর) জেলার বাবুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই উপজেলার আগরপুর বাজারের ফার্নিচার মিস্ত্রি মো. রুহুল আমীন।

বাবুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মানবেন্দ্র বালো ওই ঘটনার তদন্ত করছেন।

তিনি জানান, গত আড়াই বছর থেকে তিন বছর আগে আগরপুরের জনৈক সরকারি চাকরিজীবী আতিকুল ইসলাম আতিকের এয়ারগানের বাটটি ভেঙে যায়। তিনি এয়ায়গানটি মেরামতের জন্য স্থানীয় ফার্নিচার দোকানি রুহুল আমীনের কাছে নিয়ে যান। রুহুল আমীন এয়ারগানের বাটটি মেরামত করেন।

এই দৃশ্য কে বা কারা মুঠোফোনে ক্যামেরাবন্দি করেন। সম্প্রতি ওই ছবি ‘ক্রাইম ফোকাস’ নামে একটি ফেসবুক আইডি’তে আপলোড করা হয়। এতে এখন বেকায়দায় পড়েছেন কাঠমিস্ত্রি রুহুল আমীন। 

তদন্ত কর্মকর্তা মানবেন্দ্র বালো বলেন, ‘গত তিন দিন ধরে ওই ঘটনার তদন্ত চলছে। আগরপুর সরেজমিন পরিদর্শনে গিয়ে সংশ্লিস্টদের সাক্ষ্য গ্রহণ করেছি। আতিক তার এয়ারগান ক্রয়ের মেমো এবং ভাঙা বাট মেরামত করার প্রমাণ দেখিয়েছেন। প্রতিহিংসা বা গ্রুপিংয়ের কারণে প্রতিপক্ষকে ঘায়েল করতে পুরনো ওই ছবি ফেসবুকে আপলোড করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুর রহিম বলেন, ‘আগরপুর বাজারের এক ফার্মেসি ব্যবসায়ী পুরনো ওই ছবিটি ফেক আইডিতে আপলোড করে সর্বত্র ছড়িয়ে দিয়েছে বলে অনেকে বলাবিল করছে। এ ঘটনায় তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

স্বপন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়