RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

টাঙ্গাইলে পুকুর থেকে সরকারি ওষুধ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ২১:০৫, ২৬ নভেম্বর ২০২০
টাঙ্গাইলে পুকুর থেকে সরকারি ওষুধ উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতীতে একটি পুকুর থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী জোয়াইর কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুর থেকে ওষুধগুলো উদ্ধার করেন। 

এ বিষয়ে ওই ক্লিনিকের কমিউনিটি হেলথ প্রোভাইডর (সিএইচসিপি) মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, জোয়াইর কমিনিটি ক্লিনিকের কর্মকর্তা মাসুদ সিদ্দিকী প্রভাবশালী হওয়ায় রোগীরা এসে চিকিৎসা ও ওষুধ না পেয়ে ফেরত যায়। কয়েক দিন ধরে কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুরে ওষুধ ভাসতে দেখে বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকীকে জানানো হয়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে ওষুধ উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. আকবর আলী জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আসার পর স্থানীয়রা মাসুদ সিদ্দিকীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। ওই ক্লিনিকের সিএইচসিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, অভিযুক্ত সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীর বিরুদ্ধে তদন্ত শেষে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে মাসুদ সিদ্দিকীর বক্তব‌্য নিতে তাকে ফোন করা হয়। তবে তাকে ফোনে পাওয়া যায়নি।

কাওছার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়