RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহতের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৬, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ০১:১৯, ২৭ নভেম্বর ২০২০
হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহতের ঘোষণা

হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহত করার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মহানগর যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীরা। 

বঙ্গবন্ধুর ভাস্কর্য নদীতে ফেলে দেয়ার হুমকিদাতা হিসেবে মামুনুল হককে চট্টগ্রামে যে পথেই আসবে সেই পথে প্রতিহত করা হবে বলে সমাবেশ করে জানিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের হাটহাজারীতে একটি ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মাওলানা মামুনুল হকের। মামুনুল হকের আগমন প্রতিহত করতে শুক্রবার চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অবস্থান গ্রহণ করার কথা জানিয়েছে নগর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মহানগর ছাত্রলীগের এক সমাবেশে ছাত্রলীগের নেতারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সম্পর্কে ও তার ভাস্কর্য ভেঙে ফেলার হুমকিদাতা মামুনুল হককে কিছুতেই চট্টগ্রামের মাটিতে আসতে দেওয়া হবে না। এই ধর্মব্যবসায়ী মামুনুল হক বার বার উস্কানিমূলক বক্তব্য দিয়ে জাতির দুশমন হিসেবে চিহ্নিত হয়েছেন। তাই তাকে চট্টগ্রামের মানুষ ঘৃণার সঙ্গে প্রত্যাখান করেছে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি বেসরকারি কারা পরিদর্শক ইয়াছিন আরাফত কচি রাইজিংবিডিকে বলেন, ‘যেখানেই মামুনুল হক সেখানই প্রতিরোধ করা হবে। জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকির প্রতিবাদে এবং উগ্র মৌলবাদ গোষ্ঠীর প্রেতাত্মা মামুনুল হককে কোনভাবেই চট্টগ্রামের মাটিতে পা রাখতে দেয়া হবে না।

এদিকে মামুনুল হকের আগমন প্রতিরোধে ছাত্রলীগের ঘোষণায় চট্টগ্রামে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

রেজাউল/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়