ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৩শ যানবাহন 

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:১৬, ২৭ নভেম্বর ২০২০
পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৩শ যানবাহন 

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পাটুরিয়া ঘাট এলাকায় তিনশো যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক ( বাণিজ্য) মো. সালাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্যবস্থাপক মো. সালাম হোসেন জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে অগ্রাধিকার ভিত্তিতে ছোট গাড়ি ও পরিবহন বাস পারাপার করায় সাধারণ পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় রয়েছে। পাটুরিয়া ঘাট টার্মিনাল এলাকায় দুইশো পণ্যবাহী ট্রাক, ৫০ টির মতো ছোট গাড়ি ও পরিবহন বাস পারের অপেক্ষায় রয়েছে।

এদিকে, পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের বাড়তি চাপ নিরসনে ৭ কিলোমিটার আগেই উথুলী সংযোগ মোড়ে সাধারণ পণ্যবাহী ট্রাক দাঁড় করিয়ে রাখা হয়েছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ফিরোজ কবির জানান, সকালের দিকে ঘাট এলাকায় যানবাহনের বাড়তি পরে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কিছুটা কমেছে। উথুলী সংযোগ সড়কে পাটুরিয়া ঘাট এলাকায় প্রবেশের জন্য ৬০/ ৭০ টি সাধারণ পণ্যবাহী ট্রাক রয়েছে। ঘাট এলাকায় যানবাহনের চাপ কমলে এসব সাধারণ পণ্যবাহী ট্রাক সিরিয়াল অনুযায়ী ছেড়ে দেওয়া হবে।

আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) মো.সালাম হোসেন জানান, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৭টি ফেরি দিয়ে যানবাহন ও সাধারণ যাত্রী পারাপার করা হচ্ছে। ফেরির তুলনায় যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় এসব যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়