RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি বাছেদ ও শহিদুল্লাহ সম্পাদক

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৬, ২৭ নভেম্বর ২০২০
নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি বাছেদ ও শহিদুল্লাহ সম্পাদক

নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাড.আবদুল বাছেদ ভূঁঞা ও সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনভর শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে গণনার পর রাতে প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন ।

এতে সভাপতি পদে অ্যাড. আবদুল বাছেদ ভূঁঞা ২৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মো. মিজানুর রহমান নাজির (আরমান) পেয়েছেন ১২৪ ভোট। সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা সর্বোচ্চ ৩০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সম্পাদক অ্যাড. খন্দকার আতাউর রহমান পেয়েছেন ১৭৭ ভোট। সহ সম্পাদক পদে অ্যাড. রাজিয়া সুলতানা জুপি ২৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মোহাম্মদ মাইন উদ্দিন অপু পেয়েছেন ২২৮ ভোট। কোষাধ্যক্ষ পদে অ্যাড. মোহাম্মদ শিহাব উদ্দিন ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মো. ফারুক মিয়া পেয়েছেন ১৩৯ ভোট এবং অ্যাড. বিলকিস আক্তার ৮৬ ভোট।

বিনা  প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- সহ সভাপতি পদে অ্যাড. মো. আলমগীর হোসেন, লাইব্রেরি সম্পাদক পদে অ্যাড. শেখ মো. নূরুল উল্লাহ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাড. মমতাজ বেগম এবং কার্যকরী কমিটির সদস্য পদে অ্যাড. এ কে এম মনিরুল ইসলাম, অ্যাড. ফয়সাল আহমেদ, অ্যাড. মামুন উর রশিদ ও অ্যাড. আবদুল্লাহ আল মাসুদ।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাবেক পিপি অ্যাড. এম এ হান্নান ভূঁঞা।  সহকারী নির্বাচন কমিশনার ছিলেন অ্যাড. মো. শাহজাহান ও অ্যাড. মো. হাবিবুল্লাহ শিকদার।

এইচ মাহমুদ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়