RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

হেফাজত নেতা মামুনুল হক চট্টগ্রামে আসেননি : ইউএনও  

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:২৪, ২৭ নভেম্বর ২০২০
হেফাজত নেতা মামুনুল হক চট্টগ্রামে আসেননি : ইউএনও  

মামুনুল হক

বঙ্গবন্ধুর ভাস্কর্য নদীতে ফেলে দেওয়ার হুমকিসহ বিভিন্ন বিতর্কিত বক্তব্যের জন্য আলোচিত হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক এখনও চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আসেননি। হাটহাহাজারী মাদ্রাসার তফসিরুল মাহফিলের আয়োজক আল আমিন সংস্থার বরাত দিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

তফসিরুল মাহফিলে আজ সন্ধ্যায় মামুনুল হকের বক্তব্য রাখার কথা রয়েছে। এ জন্য তার ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামে যাওয়ার সময় নির্ধারিত ছিলো।  

এদিকে, সামাজিক যোগায়োগ মাধ্যমে বিভিন্ন মাদ্রাসার ছাত্ররা মামুনুল হক হাটহাজারী মাদ্রাসায় পৌঁছেছেন বলে প্রচার চালাচ্ছেন, তবে এ সব তথ্যের  সত্যতা পাওয়া যায়নি। অপরদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে ছাত্রলীগ।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিকেল ৩টা ৪৫ মিনিটে রাইজিংবিডিকে জানান, মামুনুল হক এখনও হাটহাজারীতে আসেননি। আয়োজক সংস্থা, হেফাজতে ইসলামের সিনিয়র নেতারা এবং হাটহাজারী মাদ্রাসার সুরা সদস্যরা এই তথ্য নিশ্চিত করেছেন বলে জানান তিনি। 

এদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে জুমার নামাজের পর থেকে চট্টগ্রাম বিমানবন্দর, নগরীর জিইসি, অক্সিজেন, হাটহাজারীর বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে সমাবেশ অব্যাহত রেখেছে।

*মাওলানা মামুনুলকে প্রতিহত করতে চট্টগ্রামে ছাত্রলীগের অবস্থান


 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়