RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

মানিকগঞ্জে কলেজ ছাত্র হত্যা: ৫ আসামী ৩ দিনের রিমান্ডে

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৭, ২৮ নভেম্বর ২০২০  
মানিকগঞ্জে কলেজ ছাত্র হত্যা: ৫ আসামী ৩ দিনের রিমান্ডে

মানিকগঞ্জে শিবালয় উপজেলায় প্রেমঘটিত বিষয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের জেরে কলেজ ছাত্র মো. তানভীর আহাম্মদ জিসান হত্যার অভিযোগে গ্রেপ্তার হওয়া ৫ আসামীর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে আসামীদের ৭ দিনের রিমান্ড চাওয়া হলে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রাত সাড়ে ১১টার দিকে  শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ফিরোজ কবির রাইজিংবিডিকে এ তথ্য  নিশ্চিত করেছেন। 

রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা হলেন— শিবালয় উপজেলার পাচুরিয়া এলাকার জুলহাসের ছেলে রাব্বি হোসেন ওরফে প্রান্তিক (১৮), ছোট শাকরাইল এলাকার ঝাড় মোল্লার ছেলে নাজমুল (১৮), সমেজ মোল্লার ছেলে শরিফ হোসেন (১৮), জামাল মোল্লার ছেলে আজিজুল (১৮), ঢাকাইজুড়া এলাকার শামীম হাসানের ছেলে হাসিবুন হাসান (১৮)। 
 
পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, নিহত জিসান ঢাকার মোহাম্মদপুরের কাদেরাবাদ এলাকার আলমের ছেলে এবং মোহাম্মদপুর হাজী মুকবুল হোসেন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। চলতি মাসের ১৫ তারিখে জিসান ঢাকা থেকে নানার বাড়ি যাবার কথা বলে বাসা থেকে নিখোঁজ হন। জিসানের পরিবার অনেক খোঁজা-খুঁজির পর মোহাম্মদপুর থানায় একটি জিডি করেন।

এদিকে গত ১৮ ডিসেম্বর মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটের কাছে পদ্মায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে জিসানের পরিবার ওই যুবকের জামা-কাপড় দেখে নিশ্চিত হন ওই অজ্ঞাত যুবক তাদের জিসান। এ ঘটনায় শিবালয় থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার সারা রাত অভিযান পরিচালনা করে আসামীদের আটক করতে সক্ষম হন।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা জানান, আসামীদের ভাষ্য মতে প্রধান আসামী রাব্বির এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। বেশ কিছু দিন আগে জিসানের কয়েক বন্ধু ঢাকা থেকে রাব্বির মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং অপমান করে। এ ঘটনার জেরে জিসানকে রাব্বির এলাকায় ডেকে এনে পাটুরিয়া ট্রাক ট্রার্মিনালের কাছে নদীর চরে রাব্বি ও তার পাঁচ বন্ধু মিলে রশি দিয়ে হাত বেঁধে চাকু দিয়ে আঘাত করে হত্যা করে জিসানকে। ৩২ বার ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে নদীর পানিতে ভাসিয়ে দেয়। এ ঘটনায় জিসানের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

চন্দন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়