RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

নবজাতক হত‌্যার রহস‌্য উদঘাটন: মা-বাবা গ্রেপ্তার  

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১১:৪৩, ২৮ নভেম্বর ২০২০
নবজাতক হত‌্যার রহস‌্য উদঘাটন: মা-বাবা গ্রেপ্তার  

সোহান হোসেন (ফাইল ফটো)

সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে নিখোঁজ সোহান হোসেন নামে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ হত‌্যকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তার মা-বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন এ তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘শিশুটি জন্মের পর থেকেই অসুস্থ ছিলো। সে জন্ডিস, রিকেট, নিউমোনিয়া ও হার্টের সমস্যায় ভুগছিলো। এ সমস্ত কারণে ভবিষ্যতের কথা চিন্তা করে স্বামী-স্ত্রী দুজন মিলে শিশুটিকে হত্যা করে লাশ গুম করে।’

শনিবার(২৭ নভেম্বর) রাত ১টার দিকে তাদের বাড়ির পাশ থেকে  সোহানের মরদেহ উদ্ধার করে পুলিশ

পুলিশ জানায়, দু’বছর আগে কলারোয়া উপজেলার সাহাপুর গ্রামের সোহাগ হোসেনের সঙ্গে ফাতেমার বিয়ে হয়। শ্বশুর বাড়িতে কিছুদিন থাকার পর পারিবারিক কলহের কারণে আবারও স্বামীকে নিয়ে নানা বাড়ি হাওয়ালখালিতে চলে আসেন ফাতেমা। গত ১১ নভেম্বর সাতক্ষীরা শহরের একটি ক্লিনিকে জন্ম নেয় ছেলে সোহান হোসেন। এরপর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে যেতে হয় খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে। গত ২৫ নভেম্বর তারা সন্তানকে নিয়ে বাড়ি ফিরে আসেন। পরদিন দুপুরে বাড়ির বারান্দায় ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশুটি হারিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবার সোহাগ হোসেন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহ উদ্দীন জানান, শিশুটি অসুস্থ থাকায় বাবা সোহাগ হোসেন তাকে হত‌্যা করে মরদেহ সেফটি ট্যাঙ্কির মধ‌্যে ফেলে দেন। আর এ কাজে সহযোগিতা করেন তার মা ফাতেমা খাতুন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ হত‌্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

শাহীন গোলদার/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়