RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে বিরামপুরের ইউএনও

হিলি (দিনাজপুর) সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ২৮ নভেম্বর ২০২০  
গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে বিরামপুরের ইউএনও

কনকনে শীত আর হিমেল হাওয়ায় জুবুথুবু হয়ে বিরামপুর শহরের বিভিন্ন স্থানে কাঁপছিলেন কিছু অসহায় ও ছিন্নমূল মানুষ।

আর এই বস্ত্রহীন মানুষগুলোর পাশে গভীর রাতে গরম কাপড় নিয়ে হাজির হন দিনাজপুরের বিরামপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও)পরিমল কুমার সরকার।

শুক্রবার গভীর রাত থেকে শনিবার (২৮ নভেম্বর ) ভোর রাত পর্যন্ত শহরের রেলস্টেশন, বাজার, রেললাইনের পাশে ও ঢাকা মোড়ে শীতার্তদের গায়ে নিজ হাতে কম্বল জড়িয়ে দেন তিনি।

কথা হয় বিরামপুর রেলস্টেশনের শুধু লুঙ্গী আর পাতলা পাঞ্জাবী পড়া এক বৃদ্ধর সঙ্গে। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি যাবো সান্তাহার। শীত পড়ে গেছে, গরীব মানুষ তাই গরম কাপড় কিনতে পারিনি। ওই যে সুট পড়া ভাল মানুষটা আমার গায়ে একটা কম্বল পড়ে দিলো। আল্লাহ উনার ভাল করবে। এখন আমার আর ঠাণ্ডা লাগছে না।’

রেলস্টেশনে থাকা জরিনা বেওয়া বলেন, ‘শীত পড়াতে আমার খুব কষ্ট হচ্ছিলো। এদিকে হাতে পয়সা না থাকাতে কাপড় কিনতে পারছিলাম না। এই বড় সাহেব আমাকে একটা কম্বল দিলেন। এখন রাতে একটু ভালোভাবে ঘুমাতে পারবো। এখন অসুখও কম হবে। আল্লাহ লোকটার ভালো করবে।’

ইউএনও পরিমল কুমার সরকার রাইজিংবিডিকে জানান, দিন দিন শীতের প্রকাপ বৃদ্ধি পাচ্ছে। তাই অসহায় অনেক মানুষ বিভিন্ন জায়গায় শীতে অনেক কষ্ট করছেন। তাদের কষ্টের কথা ভেবে গভীর রাতে শহর ঘুরে অসহায়দের গায়ে গরম কম্বল তুলে দেওয়া হয়েছে। আশা করি তারা ভাল থাকবেন। রাতে প্রায় ১০০ শীতার্তদের কম্বল বিতরণ করা হয়েছে।

মোসলেম/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়