ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চুনারুঘাটে ধর্ষণচেষ্টা: যুবলীগ নেতা কারাগারে

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ২৮ নভেম্বর ২০২০  
চুনারুঘাটে ধর্ষণচেষ্টা: যুবলীগ নেতা কারাগারে

রুবেল মিয়া

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ধর্ষণের চেষ্টার মামলায় যুবলীগনেতা রুবেল মিয়াকে (৩৭) কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৮ নভেম্বর) রাত ৮টায় এসব তথ্য নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী আহাদ আলী। রুবেল উপজেলার বাসুল্লা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।  

এর আগে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জিয়া উদ্দিন মাহমুদের কাছে রুবেল হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, বাসুল্লা এলাকার এক নারী তার স্বামী মারা যাওয়ার পর থেকে দুটি সন্তান নিয়ে বাবার বাড়িতে বসবাস করছেন। রুবেল ওই নারীকে বাজে ইঙ্গিত করতেন। এ বিষয়টি স্থানীয় মুরুব্বিদের জানালে রুবেল ক্ষিপ্ত হন। গত ৩০ জুন রাতে ওই নারী ঘরের বাইরে গেলে রুবেল তাকে ধর্ষণের চেষ্টা চালান। ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তিনি পালিয়ে যান।

প্রতিবেশীরা ওই নারীকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন। ওই নারী গত ২৭ জুলাই বাদী হয়ে নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ আদালতে মামলা দায়ের করেন। আদালত ডিবিকে তদন্তের নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজাদ হোসেন ঘটনা সত্য মর্মে প্রতিবেদন দাখিল করেন।

মামুন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়