RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ২২:৪৩, ২৮ নভেম্বর ২০২০
মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

এসআই মো. সাইফুর রহমান

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিল্প পুলিশের এসআই মো. সাইফুর রহমান (৫০) নিহত হয়েছেন। এতে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের মোঘরখাল এলাকায় ঢাকা বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় সাইফুর রহমানকে গাজীপুর শহীদ তাজউদ্দিন হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার এসআই সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত এসআই মো. সাইফুর রহমান ঠাকুরগাঁওয়ের সদর থানার কৃষ্টপুর কচুবাড়ী গ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি গাজীপুর শিল্পপুলিশে কর্মরত ছিলেন। আহত কনস্টেবলের নাম তৌহিদুর আলম তুহিন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানার এসআই শফিউল আলম ও স্থানীয় সূত্রে জানা গেছে, এসআই সাইফুর রহমান ও কনস্টেবল তৌহিদুর আলম তুহিন মোটরসাইকেলযোগে গাজীপুর শিল্পপুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে বিকেল পৌনে ৫টার দিকে মোগরখাল এলাকায় পৌঁছলে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে তারা সড়কে ছিটকে পড়েন। সাইফুর রহমান বুকে এবং তুহিন হাতে আঘাত পান। এ সময় পুলিশ এবং আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সাইফুর রহমান মারা যায়। আহত তুহিন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এসআই শফিউল আলম জানান, কাভার্ডভ্যান জব্দ, এর চালক আরিফ (২০) ও সহযোগী আমজাদ হোসেনকে (১৯) আটক করা হয়েছে।

হাসমত/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়