RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

মনোনয়ন পূণর্বিবেচনার দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ

মো. আবু নাঈম, পঞ্চগড় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২০, ২৯ নভেম্বর ২০২০  
মনোনয়ন পূণর্বিবেচনার দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত তথা নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় মনোনীত প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে, জাকিয়া খাতুন মনোনয়ন পাওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন পৌর আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। মনোনয়ন পূণর্বিবেচনা করে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস. এম হুমায়ুন কবীর উজ্জলকে প্রার্থী করার দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করেন তারা।
 
শনিবার রাতে শহরের চৌড়ঙ্গী মোড় এলাকায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কে প্রায় আধা ঘন্টাব্যাপী এই কর্মসূচি চলে। এ সময় তারা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস. এম হুমায়ুন কবীর উজ্জলের পক্ষে স্লোগান তোলেন।

পরে বিক্ষুব্ধরা পঞ্চগড় প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেন। দলীয় মনোনয়ন পূণর্বিবেচনা করে এস. এম হুমায়ুন কবীর উজ্জলকে মনোনয়ন দিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা। 

তারা বলেন, একটি কুচক্রি মহল তৃণমূলের সিদ্ধান্তকে পাত্তা না দিয়ে এক তরফা সিদ্ধান্ত দেওয়ায় তৃণমূলের নেতা উজ্জল মনোনয়ন বঞ্চিত হয়েছেন। সংবাদ সম্মেলনে পঞ্চগড় পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও যুব লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নাঈম/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়