RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২৯ নভেম্বর ২০২০  
চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

কক্সবাজারের চকরিয়ায় পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো. সোহেল রানাকে (২৬) পিটিয়ে হত‌্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আবদুল মান্নান (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভরামুহুরীর হাজিপাড়ায় এই হামলার ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।

নিহত সোহেল রানা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা হাসেম মাস্টার পাড়ার আবদুর রকিমের ছেলে। গ্রেপ্তার আবদুল মান্নান হাজিপাড়ার কবির আহমদের ছেলে।

নিহতের পরিবারের সদস‌্যরা জানান, গত ৪ নভেম্বর সোহেলের বিয়ে হয় পেকুয়ার কৃষকলীগ নেতা মেহের আলীর মেয়ে কলির সঙ্গে। বিয়ের ২৪ দিনের মাথায় স্বামী সোহেলকে হারালেন নববিবাহিতা কলি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, হামলার পর ঘটনাস্থলে পড়ে থাকা সোহেলকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সোহেলকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার পর পরই হামলায় জড়িত আবদুল মান্নানকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহতের চাচা মো. ফরিদ ও বোন সুমি আকতার জানান, শনিবার রাতে বাড়ি থেকে সোহেলকে ডেকে নিয়ে যাওয়া হয়। এসময় সেখানে ৪-৫ জন একসঙ্গে গিয়েছিল। যখন তারা গাড়ি থেকে নামে তখন মরিচের গুঁড়া মারে দুর্বৃত্তরা। তারপর হাতুড়ি ও ধামা দিয়ে মাথায় আঘাত করে তারা। জমির নামে এক ব্যক্তি এ ঘটনার সঙ্গে জড়িত।

ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ধারণা করা হচ্ছে, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে উভয় পক্ষের সংঘর্ষে সোহেল নিহত হয়েছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছে। এরপর তা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

রুবেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়