RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

ময়মনসিংহে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ১৪:১৫, ২৯ নভেম্বর ২০২০
ময়মনসিংহে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগান এলাকায় চালক দুলাল মিয়াকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এরা হলেন- আলমগীর হোসেন, বাতেন মিয়া, লিটন মিয়া ও শুক্কুর আলী।  এরা সকলেই ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার। 

তিনি জানান, দুলাল হত্যাকান্ডের ঘটনায় ২৬ নভেম্বর রাতে স্ত্রী জহুরা খাতুন অজ্ঞাতনামাদের আসামি করে কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  মামলার পর গত ২৭ নভেম্বর রাতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আলমগীর হোসেন, বাতেন মিয়া, লিটন মিয়া ও শুক্কুর আলীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ম্যাজিস্ট্রেট হাফিজ আল হাসানের আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে আলমগীর হোসেন ও বাতেন মিয়ার অটোরিকশা চালক দুলাল মিয়াকে হত্যার কথা স্বীকার করেন।  পরে তাদের আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়।

ওসি বলেন, আলমগীর ও বাতেন পুর্ব পরিচিত।  দুজনেই একসাথে নেশা ও বিভিন্ন অপরাধমূলক কাজ করতেন।  নেশার টাকা জোগাড় করতেই আলমগীর তার স্ত্রীর পায়ের নুপুর ৭ হাজার টাকায় বন্ধক দেয়।  স্ত্রীর নুপুর বন্ধক থেকে ছাড়াতেই আলমগীর ও বাতেন অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে।  এই পরিকল্পনার প্রেক্ষিতেই ঘটনার দিন রাত ৮টার দিকে যাত্রীবেশে কয়েকজন দুলালকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগান এলাকায় নিয়ে যায়।  বাতেন রশি দিয়ে দুলালের গলায় পেচিয়ে ধরে।  আলমগীরের চাকু দিয়ে দুলালের পিঠে আঘাত করে রিকশা থেকে ফেলে দেয়।  এরপর তারা রিকশা নিয়ে পালিয়ে যায়।  রাত সাড়ে ১০টার দিকে আম বাগান এলাকার বাসিন্দারা দুলাল মিয়াকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।  পুলিশ  দুলাল মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

১৬৪ ধারার জবানবন্দিতে স্বীকারোক্তির ভিত্তিতে রশি, চাকু ও ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মিলন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়