RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিজু, সম্পাদক ফরহাদ

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৯ নভেম্বর ২০২০  
কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিজু, সম্পাদক ফরহাদ

সভাপতি মো. রফিকুল ইসলাম সিজু ও সম্পাদক কাজী ফরহাদ  

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো. রফিকুল ইসলাম সিজুকে সভাপতি ও কাজী ফরহাদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ও গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা। 
 
শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে সম্মেলনে নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। সম্মেলন উদ্বোধন করেন গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোশারফ হোসেন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ নাছির উদ্দিন জর্জ। 

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও মো. ছায়েম মিয়ার পরিচালনায় অন্যদের মধ্যে কেন্দ্রীয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। 

সম্মেলনের দ্বিতীয় পর্বে রাত ৮টার দিকে সভাপতি হিসেবে মো. রফিকুল ইসলাম সিজু, সাধারণ সম্পাদক হিসেবে কাজী ফরহাদ, সহ-সভাপতি পদে মো. ছায়েম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাাদক হিসেবে সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান ও আজিজুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. নাইম মোড়লের নাম ঘোষণা করা হয়।

রফিক/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়