RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪২

যমুনায় নিখোঁজ ৩ জুয়াড়ির লাশ উদ্ধার 

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ২২:২৯, ২৯ নভেম্বর ২০২০
যমুনায় নিখোঁজ ৩ জুয়াড়ির লাশ উদ্ধার 

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সংঘর্ষের পর যমুনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া তিন জুয়াড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের চর বসুরিয়া থেকে যমুনা নদীতে ভেসে ওঠে ছানোয়ার হোসেন ছানু ও ফজলুল হক ফজলের লাশ। প্রায় একই সময়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপ‌জেলার বাসুদেব‌কোল এলাকায় যমুনা নদী থে‌কে হাফিজুর রহমান হারুনের লাশ উদ্ধার করা হয়।

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, যমুনা নদীতে নিখোঁজ তিন জুয়াড়ির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ছানোয়ার হোসেন ছানু সরিষাবাড়ীর পাখিমারা গ্রামের শামছুল হকের ও হাফিজুর রহমান গোপালপুর উপজেলার সাখারিয়া গ্রামের জমসের আলী খানের ছেলে। আর ফজলুল হক ফজলের বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুর উপ‌জেলার গবিন দাসি গ্রামে। 

স্থানীয়রা জানান, সরিষাবাড়ী উপজেলার দুর্গম চর বাসুরিয়ার যমুনা নদীর তীরে জুয়াড়ি আব্দুল মান্নানের নেতৃত্বে দীর্ঘদিন ধরে ‘ওয়ান টেন’ নামে জুয়ার আসর চলছিল। অপর পক্ষের সঙ্গে জুয়ার আসরের আধিপত্যকে কেন্দ্র করে বিরোধ বাধে। একপর্যায়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন জুয়াড়ি আব্দুল মান্নান। তখন আত্মরক্ষার্থে যমুনা নদীতে ঝাঁপ দেন ছানু, ফজল ও হারুন। এরপর তিনজনের সন্ধান মেলেনি।

শনিবার (২৮ নভেম্বর) দুপুর থেকে চর বাসুরিয়ার যমুনা নদীতে নিখোঁজ তিন জুয়াড়িকে খোঁজার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরিরা।
 

সেলিম/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়