ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৩২, ৩০ নভেম্বর ২০২০
চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর মুকুল হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম ৬ আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন- জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের আফতাব আলীর ছেলে ডলার ও সুইট। একই গ্রামের মৃত সেতাউর রহমানের ছেলে আলাউদ্দিন, বাক্কার আলী, লাল মোহাম্মদ, ইসরাইল এবং আয়েশ মোল্লার ছেলে বাহার আলী। তবে, সুইট পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে মুকুল ডিস এন্টেনার কাজ করতেন। ২০১৫ সালের ৯ জানুয়ারি সন্ধ্যায় মুকুল নিজ বাড়ি থেকে কানসাটের পুকুরিয়া যাবার পথে প্রতিপক্ষ সুইট এর নেতৃত্বে বেশ কয়েকজন হাসুয়াসহ ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। ঘটনাস্থলেই মুকুল মারা যান। এসময় মুকুলের সাথে থাকা অপর ৭-৮ জন গুরুতর আহত হয়। এ ঘটনায় মুকুলের বাবা রবিউল ইসলাম বাদী হয়ে ২০১৫ সালের ১২ জানুয়ারী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) চৌধুরী জোবায়ের আহম্মেদ ২০১৫ সালের ১১ আগস্ট ২০ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

দীর্ঘ সাক্ষ্য প্রমাণাদি শেষে আজ বিজ্ঞ বিচারক রায় দেন।  অভিযোগ প্রমাণিত না হওয়ায় ১৩ আসামিকে বেকসুর খালাস দেন।

জহুরুল ইসলাম জহির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়