ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুড়িয়ে পাওয়া শিশু দত্তক নিতে আগ্রহী ১০ দম্পতি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৬, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ২২:৪৪, ৩০ নভেম্বর ২০২০
কুড়িয়ে পাওয়া শিশু দত্তক নিতে আগ্রহী ১০ দম্পতি

ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তার পাশ থেকে কুড়িয়ে পাওয়া আনুমানিক ছয় মাস বয়সী ছেলে শিশুর দত্তক নিতে চায় কমপক্ষে ১০ নিঃসন্তান দম্পতি। তারা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ ও সদর মডেল থানায় যোগাযোগ শুরু করেছেন। 

রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঢাকা-আগরতলা মহাসড়কের পাশে শিশুটি পাওয়া যায়। শিশুর কান্না শুনে গ্রামের কৃষক জহিরুল ইসলাম ও তার স্ত্রী পারভীন আক্তার সেখানে গিয়ে দেখেন কলাগাছের ঝোপে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় শিশুটি কাঁদছে। তারা শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন ও পুলিশকে জানান। রাতে পুলিশ শিশুটিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কোনো অভিভাবক না থাকায় নার্সদের সঙ্গে জহিরুল ইসলাম দম্পতি শিশুটিকে দেখাশুনা করছে। অভিভাবক না পেলে জহিরুল ইসলাম দম্পতি শিশুর দায়িত্ব নিতে আগ্রহ দেখিয়েছেন। 

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন বলেন, শিশুটির দত্তক নিতে অন্তত ১০ নিঃসন্তান দম্পতি আগ্রহ প্রকাশ করেছেন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, এখনও শিশুর অভিভাবক পাওয়া যায়নি। ফেসবুকসহ বিভিন্নভাবে প্রচার চালানো হচ্ছে। অভিভাবক না পেলে শিশুর পরবর্তী ঠিকানা কোথায় হবে, এ ব্যাপারে আদালতের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে। 

রুবেল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়